Chippendales সৃষ্টিকর্তার বাস্তব ইতিহাস, সংগঠিত অপরাধ অস্বাভাবিক মৃত্যু.

চিপেনডেলদের অভিশাপ নোংরা গল্প বলে। গ্ল্যামার নাচ, যৌনতা, হার্টব্রেক, সম্ভাব্য গুপ্তহত্যা এবং প্রকৃত হত্যার ছবি আঁকা। অপ্রয়োজনীয় মহিলা লিবিডো বাজারকে কাজে লাগানোর জন্য স্টিভের উজ্জ্বল ধারণা ছিল একটি গ্র্যান্ড স্ল্যাম। কিন্তু ব্যানার্জির রক্ত ​​নেই এমন লোকেদের মধ্যে তার ভাগ্য কীভাবে বিতরণ করা হয়েছিল তা একটি রহস্য রয়ে গেছে। এবং কীভাবে একজন এফবিআই এজেন্ট তার এস্টেটে ভাগ করতে পেরেছিলেন?

30 বছরেরও বেশি সময় ধরে জেসির নিরলস সাধনা অবশেষে তাকে আদালতে তার দিনটি পাবে। এবং আদালত সমস্ত সাক্ষ্য বিবেচনা করার পরে, বিচারক তাকে স্টিভ ব্যানার্জি এস্টেটের প্রশাসক হিসাবে ঘোষণা করবেন। কিন্তু এই গল্পের এখনও সুখী সমাপ্তি নেই। গুপ্তধন কোথায় লুকিয়ে আছে তার অনুসন্ধান চলছে। এই পৃষ্ঠাগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে প্রকৃত আদালতের প্রতিলিপি, স্বীকারোক্তি এবং অপ্রকাশিত এফবিআই ফাইল যা ব্যাখ্যা করবে কিভাবে কয়েক দশক ধরে অপরাধীরা প্রতারণা এবং বিশ্বাসঘাতকতা করে পালিয়ে গেছে।

তাদের পরিকল্পনা বছরের পর বছর ধরে কোনো আইনজীবী বা বিচারক দ্বারা উন্মোচিত বা উন্মোচিত হয়নি। নিজেকে একজন প্রাইভেট ইনভেস্টিগেটর বা একজন অনুসন্ধানী প্রতিবেদক হিসাবে কল্পনা করুন যখন আপনি অর্থের পথ অনুসরণ করছেন, প্রমাণের একটি হুমকি যা অন্যান্য সূত্রের দিকে নিয়ে যায় যখন আপনি এই হারিয়ে যাওয়া গুপ্তধনের সন্ধানে জেসিতে যোগ দেন। এই ট্রিপটি আপনাকে আমাদের বিচার ব্যবস্থার মাধ্যমে একটি সফরে নিয়ে যাবে। আইনজীবীদের পর্যাপ্ত প্রতিনিধিত্ব ছাড়া একজন দরিদ্র ব্যক্তির পক্ষে আদালতের পদ্ধতির আইনি ঝামেলার মধ্য দিয়ে যাওয়া কতটা কঠিন তা আপনি দেখতে পাবেন। আপনি শিখবেন কিভাবে ধনীরা আইনকে ভেঙ্গে ফেলতে পারে এবং তা দিয়ে পালিয়ে যেতে পারে।

এবং আমরা যে ধরণের ধনী ব্যক্তিদের কথা বলছি তারা কোন ফলাফল দেয় না। ধনী এবং ক্ষমতাবানদের সম্পর্কে এই সমস্ত তথ্য অর্জন করা একজন শীর্ষস্থানীয় ব্যক্তিগত তদন্তকারীর কাজ গ্রহণ করবে। কিন্তু জেসি এটি বেশিরভাগই নিজের দ্বারা সম্পন্ন করেছিলেন। তিনি প্রায় 30 বছরেরও বেশি সময় ধরে জমা করেছেন এমন সমস্ত প্রমাণ আগে কখনও দেখা যায়নি এই বইটির প্রদর্শনী বিভাগে রয়েছে। তিনি কীভাবে তাদের ঘোমটা ছিদ্র করেছিলেন তার তথ্যে এই পাতাগুলি ভরা।

আপনার মত এই ষড়যন্ত্রকে একত্রিত করা একটি জিগস পাজল হবে। EASEBE ENTERPRISES INC কর্পোরেশনের মূল ফাইলিংয়ের একটি অনুলিপি অন্যান্য অনেক নথির মধ্যে রয়েছে যা আপনি প্রমাণের প্রথম হুমকির বিষয়ে পড়বেন যা তার চাকা এই সত্যের দিকে ঘুরতে শুরু করেছিল যে কোনও আসল ইচ্ছা ছিল না। তারপর হঠাৎ উইলের একটি কপি হাজির। যে আইনজীবীরা তার পক্ষে কাজ করার কথা ছিল তারা হয় অযোগ্য বা তাকে অন্ধকারে রাখার জন্য অর্থ প্রদান করা হয়েছিল। তিনি অধ্যবসায় রেখেছিলেন, এমনকি বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে তাকে বলে যে সে তার মন হারিয়েছে।

তিনি আইনজীবীদের অর্থ প্রদানের জন্য তার বাচ্চাদের খাদ্য ও পোশাকের জন্য প্রয়োজনীয় অর্থ উৎসর্গ করেছিলেন এবং এখনও একটি আইন সংস্থার কাছে একটি বড় বিল রয়েছে যা প্রতারণা, জালিয়াতি এবং ষড়যন্ত্রে ভরপুর রয়েছে যা জুরিখ, জেনেভা, বেলজিয়াম এবং ছোট ছোট শহর পর্যন্ত বিস্তৃত। লুক্সেমবার্গ দেশ। সত্য ঘটনা আপনাকে অবাক করে দেবে যে কেউ কেউ তাদের লোভ পূরণ করতে কতদূর যাবে। পানামার একটি শেল কর্পোরেশনের দিকে নিয়ে যাওয়া অর্থের পথ, মার্কিন এবং ইউরোপীয় ব্যাঙ্কগুলির অসাধু ব্যবসায়িক লেনদেনের লাল পতাকা এড়াতে একটি কেন্দ্রস্থল, এমন একটি বিশ্বে আপনার চোখ খুলবে যা অনেকেই শুধুমাত্র ষড়যন্ত্র তত্ত্বে শুনেছেন। শুধু একজন ব্যক্তির মানসিক যন্ত্রণার কথা চিন্তা করুন যে জানত যে তার কোটিপতি হওয়ার কথা ছিল, তার নাম লেখা আছে লক্ষাধিক, কিন্তু তবুও তিনি তা পেতে পারেননি কারণ এটির নিয়ন্ত্রণে থাকা লোকেরা এমনকি অপরাধমূলক কাজ করার পর্যায়েও। এটা পরিত্যাগ করতে অস্বীকার. এটি জেসিকে এমন ব্যথার দিকে পরিচালিত করেছিল যা আপনি কখনই জানেন না।

অনেক ঘুমহীন রাতের পরেও শারীরিক হয়ে উঠছে এবং তার পরিবারের সংগ্রাম দেখছে যখন তাদের হওয়া উচিত ছিল না। কেউ কেউ ভাবছেন অন্য জুতা পরে হাঁটলে কেমন লাগবে। আপনি কি মনে করেন আপনি যদি জেসি ব্যানার্জি এমন একটি সিংহাসনের উত্তরাধিকারী হন যা আপনি জেসির গল্প পড়ার সাথে সাথে বসে থাকতে পারেন না? অনেক মতামত তৈরি হবে এবং আবেগ তৈরি হবে। দুঃখ এবং ঘৃণা উভয়ই আপনার মন এবং হৃদয়কে পূর্ণ করবে এবং আপনি, জনসাধারণ, সত্যটি জানবেন এবং সর্বদা জানবেন যে আপনার মতামত গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *